Dark Mode
Saturday, 28 January 2023
Logo

মোস্তফা কামাল উদ্দীন বিমানের নতুন চেয়ারম্যান

মোস্তফা কামাল উদ্দীন বিমানের নতুন চেয়ারম্যান

বিমান বংলাদেশ এয়ারলাইন্সের চেয়ারম্যান হলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সাবেক সিনিয়র সচিব মোস্তফা কামাল উদ্দীন। চেয়ারম্যান ছাড়া বিমান পরিচালনা পর্ষদের বাকি সব সদস্য অপরিবর্তীত রয়েছেন।

 

রোববার পর্ষদ পুনর্গঠনের প্রজ্ঞাপন জারি করেছে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়।

 

২০১৭ সালের ২৫ আগস্ট মোস্তফা কামাল উদ্দীন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সচিব হন। গত ১২ জানুয়ারি তিনি চাকরি থেকে অবসর নেন।

 

এর আগে, চেয়ারম্যান পদে মেয়াদ পার করেছেন সাজ্জাদুল হাসান। তিনি ছিলেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক সিনিয়র সচিব। চাকরি থেকে অবসরে যাওয়ার পর তিনি বিমানের চেয়ারম্যান হয়েছিলেন।

 

১৩ সদস্যের পর্ষদে চেয়ারম্যান একজন বাকিরা পরিচালক। বিমান পর্ষদে রয়েছেন জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান, অর্থ বিভাগের সিনিয়র সচিব, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব, পররাষ্ট্র মন্ত্রণালয়ের মেরিটাইম অ্যাফেয়ার্স ইউনিটের সচিব, বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের চেয়ারম্যান, সহকারী বিমান বাহিনী প্রধান (অপারেশন), সেনাবাহিনীর ইঞ্জিনিয়ার ইন চিফ, বিজিএমইএ’র সভাপতি, সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার তানজিবুল আলম, দি কম্পিউটার্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক খন্দকার আতিক-ই-রব্বানী এবং বিমানের ব্যবস্থাপনা পরিচালক।

 

বিটি/ আরকে

Comment / Reply From

You May Also Like

Stay Connected

Vote / Poll

ঈদযাত্রায় এবছর যানজট অনেকটা কম হবার কারণ কী বলে মনে করেন?

View Results
আইনশৃঙ্খলা বাহিনীর যথাযথ পদক্ষেপ
0%
যথাসময়ে সড়কের উন্নয়ন কাজ শেষ
100%
যানজট এখনও রয়েই গেছে
0%
21313