Dark Mode
Wednesday, 30 November 2022
Logo

মেঘনা ব্যাংক বোর্ডে যোগ দিলেন নতুন তিন পরিচালক

মেঘনা ব্যাংক বোর্ডে যোগ দিলেন নতুন তিন পরিচালক

মেঘনা ব্যাংক লিমিটেডের বোর্ডে নতুন তিনজন পরিচালক নির্বাচিত হয়েছেন। তারা হলেন ইমরানা জামান চৌধুরী, তারানা আহমেদ ও এসএম রেজাউর রহমান। সম্প্রতি বাংলাদেশ ব্যাংক এ তিনজনকে মেঘনা ব্যাংকের বোর্ডে পরিচালক হিসেবে অনুমোদন দিয়েছে।

 

 

ইমরানা জামান চৌধুরী সফল একজন শিল্পোদ্যোক্তা। বর্তমানে তিনি নাভানা ফার্মাসিউটিক্যালস লিমিটেডের পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়া লাইট হাউজ নেভিগেশন লিমিটেড এবং মেন্টিকোর টেকনোলজি লিমিটেডেও পরিচালক হিসেবে রয়েছেন। তিনি ইনডিপেনডেন্ট বিশ্ববিদ্যালয় থেকে গ্র্যাজুয়েশন সম্পন্ন করেন।

 

দেশে শিল্প-বাণিজ্য এবং অর্থনৈতিক উন্নয়নে নেতৃত্ব দেয়ার পাশাপাশি সামাজিক, সাংস্কৃতিক উন্নয়নমূলক কর্মকাণ্ডে ও নিয়োজিত রয়েছেন তিনি। তারানা আহমেদ সফল উদ্যোক্তা হিসেবে এরই মধ্যে পরিচিতি পেয়েছেন। মেঘনা ব্যাংকের পাশাপাশি নাভানা ফার্মাসিউটিক্যালস লিমিটেডের পরিচালকের পদেও অধিষ্ঠিত রয়েছেন তিনি। এছাড়া বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ শিল্পপ্রতিষ্ঠানে দায়িত্ব পালনের পাশাপাশি সামাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ডে ও নিজেকে নিয়োজিত রেখেছেন।

 

এসএম রেজাউর রহমান দীর্ঘ ৩৫ বছর যাবত আর্থিক খাত ও পুঁজিবাজার বিশেষজ্ঞ হিসেবে সাফল্যের সঙ্গে দায়িত্ব পালন করছেন। তিনি বর্তমানে স্কয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেডে স্বতন্ত্র পরিচালক হিসেবে আছেন। এছাড়া পরিচালক হিসেবে সিভিও পেট্রোকেমিক্যাল রিফাইনারি লিমিটেড এবং স্কয়ার টেক্সটাইলস লিমিটেডেও দায়িত্ব পালন করেছেন। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতিতে স্নাতক সম্পন্ন করেন এসএম রেজাউর রহমান।

 

বিটি/ এমকে 

Comment / Reply From

Stay Connected

Vote / Poll

ঈদযাত্রায় এবছর যানজট অনেকটা কম হবার কারণ কী বলে মনে করেন?

View Results
আইনশৃঙ্খলা বাহিনীর যথাযথ পদক্ষেপ
0%
যথাসময়ে সড়কের উন্নয়ন কাজ শেষ
100%
যানজট এখনও রয়েই গেছে
0%
21313