Dark Mode
Wednesday, 30 November 2022
Logo

মিড-ডে মিল চালু রাখা প্রতিষ্ঠানের তথ্য চেয়েছে সরকার

মিড-ডে মিল চালু রাখা প্রতিষ্ঠানের তথ্য চেয়েছে সরকার

দেশের যেসব শিক্ষা প্রতিষ্ঠানে নিজস্ব ব্যবস্থাপনায় মিড-ডে মিল চালু রয়েছে, সেসব প্রতিষ্ঠানের সংখ্যা ও শিক্ষার্থীর সংখ্যা জানতে চেয়েছে সরকার। আগামী ২৫ নভেম্বরের মধ্যে জেলা শিক্ষা অফিসার ও প্রতিষ্ঠান প্রধানদের এ তথ্য পাঠাতে বলা হয়েছে।

 

 

২০২১-২২ অর্থবছরের বার্ষিক পুষ্টি কর্মপরিকল্পনা বাস্তবায়নের অগ্রগতি এবং ২০২২-২৩ অর্থবছরের বার্ষিক পুষ্টি কর্মপরিকল্পনার প্রতিবেদন প্রস্তুত করার জন্য এ তথ্য চাওয়া হয়।
   

 

২৪ নভেম্বর মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের পরিকল্পনা ও উন্নয়ন শাখা জেলা শিক্ষা অফিসার ও সংশ্লিষ্ট প্রতিষ্ঠান প্রধানদের কাছ থেকে এ তথ্য চেয়েছে।

 

অফিস আদেশে বলা হয়, জাতীয় পুষ্টি পরিষদ প্রণীত মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ ও সংশ্লিষ্ট অধিদফতরের ২০২১-২২ অর্থবছরের বার্ষিক পুষ্টি কর্মপরিকল্পনা বাস্তবায়নের অগ্রগতি এবং ২০২২-২৩ অর্থবছরের বার্ষিক পুষ্টি কর্মপরিকল্পনার প্রতিবেদন প্রস্তুত করার জন্য মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের আওতাধীন

মাধ্যমিক বিদ্যালয়ে নিজস্ব ব্যবস্থাপনায় মিড-ডে মিল চালু রয়েছে— এমন বিদ্যালয়ের সংখ্যা নির্ধারিত ছকে আগামী ২৫ নভেম্বরের মধ্যে হার্ডকপি পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন), মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতর বরাবর এবং সফটকপি ই-মেইল (planning3@dshe.gov.bd ঠিকানায় পাঠানোর জন্য অনুরোধ করা হলো।

 
বিটি/ এমকে 

Comment / Reply From

Stay Connected

Vote / Poll

ঈদযাত্রায় এবছর যানজট অনেকটা কম হবার কারণ কী বলে মনে করেন?

View Results
আইনশৃঙ্খলা বাহিনীর যথাযথ পদক্ষেপ
0%
যথাসময়ে সড়কের উন্নয়ন কাজ শেষ
100%
যানজট এখনও রয়েই গেছে
0%
21313