Dark Mode
Friday, 29 March 2024
Logo

বড় ডিসপ্লে নিয়ে আসছে মটোরোলার ফোল্ডেবল ফোন

বড় ডিসপ্লে নিয়ে আসছে মটোরোলার ফোল্ডেবল ফোন

মটোরোলার ‘ফোল্ডিং রেজর প্লাস’-এর এক্সটার্নাল ডিসপ্লে’র আকৃতি হবে তুলনামূলক বেশ বড়।

 

 

সেইসঙ্গে একটি সাশ্রয়ী বাজেটের ফোল্ডিং ফোনও আসবে বাজারে। সম্প্রতি এমনটাই জানিয়েছে এনগেজেট। সংবাদমাধ্যমটি জানায়, এই ডিসপ্লেটির সাইজ হবে ৩ দশমিক ৬ ইঞ্চি, এর রেজুলেশন ১০৫৬ বাই ১০৬৬, রিফ্রেশ রেট ১৪৪ হার্জ। সেখানে থাকবে একটি কুইক একসেস প্যানেল, একটি ডেডিকেটেড প্যানেল এবং মিনি গেমস।

 

 

সংবাদ মাধ্যমটি জানায়, নতুন ফোনে ফোল্ডিং অ্যাকশনকে আরও উন্নত করা হয়েছে। হ্যান্ড ফ্রি রেকর্ডিং এবং ভিডিও ভিউ করার জন্য ফোনকে বিভিন্ন অ্যাঙ্গেল থেকে খোলা যাবে। ভাঁজের কব্জাতে নতুন ডিজাইন আনাতে এটিই এখন সবচেয়ে পাতলা মোবাইল বলে দাবি করছে মটোরোলা। ফোনটির ভেতরের ডিসপ্লেটি ৬ দশমিক ৯ ইঞ্চি। যেখানে আগের ফোনটি ছিল ৬ দশমিক ৭ ইঞ্চি। আর অডিওতে করা হয়েছে ডলবি অ্যাটম সাপোর্ট।

 

 

প্রসেসরে আগের মতোই স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ চিপ ব্যবহার করা হয়েছে, র‌্যাম ৮ জিবি। ক্যামেরাতে নতুনত্ব থাকলেও মেইন ক্যামেরা মাত্র ১২ মেগাপিক্সেল তবে তা ডুয়াল অটোফোকাস। ফলে এটি অনেক কম আলোতে ভালো ফল দেবে।

 

 

এছাড়া এতে ১৩ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড ক্যামেরা আর ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা রয়েছে। ব্যাটারিতে রয়েছে ৩ হাজার ৮০০ এমএএইচ আর ৩০ ওয়াটের চার্জিং। দাম হতে পারে এক হাজার ডলার।

 

বিটি/এমকে 

Comment / Reply From

Stay Connected

Vote / Poll

ঈদযাত্রায় এবছর যানজট অনেকটা কম হবার কারণ কী বলে মনে করেন?

View Results
আইনশৃঙ্খলা বাহিনীর যথাযথ পদক্ষেপ
0%
যথাসময়ে সড়কের উন্নয়ন কাজ শেষ
100%
যানজট এখনও রয়েই গেছে
0%
21313