Dark Mode
Tuesday, 23 July 2024
Logo

বেস্ট ট্রাভেল টেক প্লাটফর্মের স্বীকৃতি পেল শেয়ারট্রিপ

বেস্ট ট্রাভেল টেক প্লাটফর্মের স্বীকৃতি পেল শেয়ারট্রিপ

ই-কমার্স মুভার্স অ্যাওয়ার্ড (ই-সিএমএ) ২০২৩-এ বেস্ট ট্রাভেল টেক প্লাটফর্মের স্বীকৃতি পেয়েছে শেয়ারট্রিপ। ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ই-সিএবি) সম্প্রতি রাজধানীর ইন্টারকন্টিনেন্টাল ঢাকা হোটেলে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করে। 

 

ই-সিএমএ অ্যাওয়ার্ডসের মাধ্যমে দেশের ই-কমার্স খাতের গুরুত্বপূর্ণ অংশীদারদের উল্লেখযোগ্য অবদানের স্বীকৃতি দেয়া হয়। খাতটির বিভিন্ন শ্রেণীতে এ অ্যাওয়ার্ডে মোট ২৭টি মনোনয়ন বিভাগ রয়েছে। এর মধ্যে বেস্ট ট্রাভেল টেক প্লাটফর্ম, বেস্ট ই-কমার্স মার্কেটপ্লেস, বেস্ট সার্ভিস প্লাটফর্ম, বেস্ট লজিস্টিকস ফর ই-কমার্স, বেস্ট ফুড ডেলিভারি প্লাটফর্ম, বেস্ট এমএফএস প্লাটফর্ম এবং বেস্ট পেমেন্ট গেটওয়ে প্লাটফর্মসহ আরো বিভাগ রয়েছে।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান এমপি; এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার; বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, এমপি; তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এবং সংসদ সদস্য নাহিম রাজ্জাক।

 

শেয়ারট্রিপের সহপ্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী সাদিয়া হক বলেন, ‘দেশের ই-কমার্স ও ভ্রমণ শিল্প খাতে অবদানের স্বীকৃতিস্বরূপ এ পুরস্কার অর্জন করতে পেরে আমি অত্যন্ত সম্মানিত বোধ করছি। ২৭ লাখ আন্তর্জাতিক হোটেল, দেড় হাজারের বেশি অভ্যন্তরীণ হোটেল ও ফ্লাইট অপশনসহ দেশে তৈরি ভ্রমণ অ্যাপটি দেশের পর্যটন এবং ই-কমার্স খাতের প্রবৃদ্ধিতে ভূমিকা রেখে চলছে।’

 

ফ্লাইট টিকিটের স্বয়ংক্রিয়ভাবে তারিখ পরিবর্তন এবং অর্থ ফেরত, অনলাইন ভিসা সহায়তা, স্থানীয় হোটেল ব্যবসায়ী এবং ট্রাভেল এজেন্টদের সহায়তা, মেডিকেল ট্যুরিজম, স্কাইট্রিপ ট্রাভেল ক্রেডিট কার্ড এবং প্রিমিয়াম এয়ারলাইন অ্যাকসেসের জন্য এনডিসি কনটেন্টসহ বিভিন্ন অগ্রগামী উদ্যোগের স্বীকৃতি হিসেবে শেয়ারট্রিপ এ স্বীকৃতি অর্জন করে। 

  

Comment / Reply From

Stay Connected

Vote / Poll

ঈদযাত্রায় এবছর যানজট অনেকটা কম হবার কারণ কী বলে মনে করেন?

View Results
আইনশৃঙ্খলা বাহিনীর যথাযথ পদক্ষেপ
0%
যথাসময়ে সড়কের উন্নয়ন কাজ শেষ
100%
যানজট এখনও রয়েই গেছে
0%
21313