Dark Mode
Wednesday, 29 March 2023
Logo

জাতীয় বীমা দিবসে বিশেষ সম্মাননা পেলো গ্রীন ডেল্টা

জাতীয় বীমা দিবসে বিশেষ সম্মাননা পেলো গ্রীন ডেল্টা

অর্থ মন্ত্রণালয় এবং বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ’র যৌথ উদ্যোগে আয়োজিত জাতীয় বীমা দিবস ২০২৩ -এ বীমা দাবি নিষ্পত্তিতে সাফল্যের জন্য বিশেষ স্বীকৃতি পেয়েছে গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড।

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে মর্যাদাপূর্ণ এই পুরস্কারটি গ্রহণ করেন গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্সের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, ফারজানা চৌধুরী। এসময় বাংলাদেশ ইন্স্যুরেন্স অ্যাসোসিয়েশনের সভাপতি শেখ কবির হোসেনও মঞ্চে উপস্থিত ছিলেন।

 

জাতীয় বীমা দিবস ২০২৩ উপলক্ষ্যে রাজধানীতে অনুষ্ঠিত আনুষ্ঠানিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্সের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা এবং বাংলাদেশের ইন্স্যুরেন্স খাতের অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

শেখ হাসিনা দেশ ও জাতির সার্বিক অগ্রগতি ও উন্নয়নের জন্য বীমার প্রয়োজনীয়তা অনুধাবন করে ২০২০ সাল থেকে ১ মার্চকে বাংলাদেশের জাতীয় বীমা দিবস হিসেবে ঘোষণা করেন এনং সেই থেকে প্রতি বছর এদিনে পালিত হচ্ছে জাতীয় বীমা দিবস।

 

২০২০ সাল থেকে এই দিনে, বিশিষ্ট বীমা ব্যক্তিত্ব এবং বীমা প্রতিষ্ঠানগুলোকে প্রতি বছর এই জাতীয় প্ল্যাটফর্মে বীমা খাতে তাদের অসামান্য অবদানের জন্য পুরস্কৃত করা হয়। এবছর গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স ছাড়াও আরো তিনটি বীমা প্রতিষ্ঠান এই বিশেষ সম্মাননায় ভূষিত হয়েছে।

 

বিটি/এমকে 

Comment / Reply From

Stay Connected

Vote / Poll

ঈদযাত্রায় এবছর যানজট অনেকটা কম হবার কারণ কী বলে মনে করেন?

View Results
আইনশৃঙ্খলা বাহিনীর যথাযথ পদক্ষেপ
0%
যথাসময়ে সড়কের উন্নয়ন কাজ শেষ
100%
যানজট এখনও রয়েই গেছে
0%
21313