Dark Mode
Saturday, 28 January 2023
Logo

গোল্ডেন উইজডম অ্যাওয়ার্ড পেলো কনকা গ্রুপ

গোল্ডেন উইজডম অ্যাওয়ার্ড পেলো কনকা গ্রুপ

সম্প্রতি চীনে অনুষ্ঠিত গুওচাও ইনোভেশন লিডিং ব্র্যান্ডের ফলাফলে কনকা গ্রুপ ‘গোল্ডেন উইজডম অ্যাওয়ার্ড-২০২২’ পুরস্কার জিতেছে। গুওচাও ইনোভেশন লিডিং ব্র্যান্ড অ্যাওয়ার্ড পণ্যের শক্তি, উদ্ভাবনী সক্ষমতা এবং ব্র্যান্ডের শক্তিমত্তা বিচার করে কোম্পানিগুলোকে স্বীকৃতি দেয়া হয়। ৭,৯০০টিরও বেশি চীনা তালিকাভুক্ত কোম্পানির মধ্যে স্ক্রিনিংয়ের পর মাত্র ১০টি কোম্পানি এ পুরস্কার জিতেছে। কনকা গ্রুপের বাজারজাত পণ্যের গুণমান, উদ্ভাবনী গবেষণা ও উন্নয়ন এবং ভোক্তাদের ক্রয়ের ক্ষেত্রে ব্র্যান্ডের প্রভাব বিবেচনায় এ পুরস্কারে ভূষিত করা হয়।

 

গত বছর কনকা গ্রুপ তাদের বাজারজাত পণ্যের গুণমান এবং ভোক্তা চাহিদার ওপর ভিত্তি করে পণ্যের কার্যকারিতা বিকাশ এবং স্মার্ট সিন স্ক্রিন ‘আর৬’ সিরিজ, অধিক সময় পর্যন্ত ইকোলজিক্যাল অরিজিনাল রেফ্রিজারেটর ও ফ্রিজার পণ্য উন্নত করে, যা সরাসরি গ্রাহকদের আকৃষ্ট করেছে। এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

 

কোম্পানিসংশ্লিষ্টরা বলেন, ‘এ পুরস্কার প্রযুক্তিগত উদ্ভাবন, পণ্যের উন্নয়ন এবং ব্র্যান্ড বৃদ্ধিতে কনকা গ্রুপের একটি বড় স্বীকৃতি। আমরা আশা করি, কনকা গ্রুপ এ বছর সফলতায় এগিয়ে যাবে, সততা বজায় রেখে উদ্ভাবন ও গুণমান উন্নত করতে সক্ষম হবে। পাশাপাশি নতুন প্রতিভা তৈরি করবে।’

 

ইলেক্ট্রো মার্ট গ্রুপের হাত ধরে কনকা ফ্রিজের যাত্রা বাংলাদেশে শুরু হয় ১৯৯৮ সালে। গ্রাহকদের আস্থা, বিশ্বমানের পণ্য এবং সাশ্রয়ী মূল্য প্রতিষ্ঠানটিকে ট্রেডিং ব্যবসা থেকে উৎপাদনকারী শিল্পপ্রতিষ্ঠানে পরিণত হতে সহায়তা করেছে। দেশের শীর্ষস্থানীয় ইলেকট্রনিক পণ্যের উৎপাদন ও বাজারজাতকারী গ্রুপ ইলেক্ট্রো মার্ট দুই যুগেরও অধিক সময়ব্যাপী দেশের বাজারে কনকা রেফ্রিজারেটর, ফ্রিজার, এলইডি টিভি, সিলিং ফ্যান, ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেন এবং অন্যান্য হোম অ্যাপ্লায়েন্স সরবরাহ ও বাজারজাত করছে।

 

বিটি/ আরকে

Comment / Reply From

You May Also Like

Stay Connected

Vote / Poll

ঈদযাত্রায় এবছর যানজট অনেকটা কম হবার কারণ কী বলে মনে করেন?

View Results
আইনশৃঙ্খলা বাহিনীর যথাযথ পদক্ষেপ
0%
যথাসময়ে সড়কের উন্নয়ন কাজ শেষ
100%
যানজট এখনও রয়েই গেছে
0%
21313