Dark Mode
Saturday, 28 January 2023
Logo

অগ্রণী ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক হিসেবে শ্যামল কৃষ্ণ সাহার যোগদান

অগ্রণী ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক হিসেবে শ্যামল কৃষ্ণ সাহার যোগদান

টাঙ্গাইল জেলার কালিহাতী উপজেলার ঘোনাবাড়ী গ্রামে জন্মগ্রহণ করেন শ্যামল কৃষ্ণ সাহা।অগ্রণী ব্যাংক লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক হিসেবে যোগদান করলেন তিনি।অগ্রণী ব্যাংক লিমিটেডে যোগদানের পূর্বে জনতা ব্যাংক লিমিটেডের মহাব্যবস্থাপক হিসেবে দায়িত্বরত ছিলেন।১৯৮৯ সালে তিনি সিনিয়র অফিসার হিসেবে জনতা ব্যাংক লিমিটেডে যোগদান করেন।

 

 

তিনি জনতা ব্যাংক লিমিটেডে মহাব্যবস্থাপক ও বিভাগীয় প্রধান হিসেবে রিস্ক ম্যানেজমেন্ট ডিভিশন, কমন সার্ভিস ডিভিশন, মনিটরিং এন্ড কমপ্লায়েন্স ডিভিশনে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও তিনি ক্যামেলকো এবং ময়মনসিংহ বিভাগীয় কার্যালয়ের বিভাগীয় প্রধান হিসেবে জনতা ব্যাংকে দায়িত্ব পালন করেন। 

 

দীর্ঘ ৩৩ বছরের বেশি বর্ণাঢ্য ব্যাংকিং ক্যারিয়ারে মহাখালী কর্পোরেট শাখার (গ্রেড-১)  শাখা প্রধান এবং বিভিন্ন এরিয়ার প্রধান হিসেবেও দায়িত্ব পালন করেছেন। এছাড়াও শ্যামল কর্মজীবনে হিউম্যান রির্সোস ডিভিশন, বৈদেশিক বাণিজ্য বিভাগ, রির্সাচ এন্ড প্ল্যানিং ডিভিশন, অডিট এন্ড ইন্সপেকশন ডিভিশনে কর্মরত ছিলেন।তিনি দেশে ও বিদেশে বিভিন্ন প্রশিক্ষণ কর্মশালা ও সেমিনারে অংশগ্রহণ করেছেন।

 

 

শ্যামল কৃষি বিষয়ে স্নাতকোত্তর (এমএসসি) ডিগ্রি সম্পন্ন করেন।এছাড়াও তিনি এমবিএ ডিগ্রি লাভ করেন। তিনি ইন্সটিটিউট অব ব্যাংকার্স বাংলাদেশ হতে পেশাদার ডিগ্রি ডিএআইবিবি অর্জন করেন।  

 

বিটি/এমকে 

Comment / Reply From

Stay Connected

Vote / Poll

ঈদযাত্রায় এবছর যানজট অনেকটা কম হবার কারণ কী বলে মনে করেন?

View Results
আইনশৃঙ্খলা বাহিনীর যথাযথ পদক্ষেপ
0%
যথাসময়ে সড়কের উন্নয়ন কাজ শেষ
100%
যানজট এখনও রয়েই গেছে
0%
21313